সানি সিং ও সোনালী সেগাল জয়ী মমি ডিয়ের জন্য পুনরুজ্জীবিত

সানি সিং ও সোনালী সেগাল জয়ী মমি ডিয়ের জন্য পুনরুজ্জীবিত


সানি সিং এবং সোনালী সেগালের অভিনেতা জয় মমি দি 'একটি হালকা হৃদয়গ্রাহী পারিবারিক কমেডি যা দেখায় কিভাবে দুই মায়ের মধ্যে দ্বন্দ্বমূলক গতিশীলতা তাদের সন্তানদের মধ্যে এবং উভয় পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে মিশ্রিত রসায়ন সৃষ্টি করে।'



সানি সিং এবং সোনালী সেগাল, যিনি শেষবারের মত পয়ার ক পুঁচমামা ২ তে দেখেন, তিনি জয় মমি ডি। সানি ও সোনালী প্রতিভাশালী প্রেমের পাখি খেলবে, সুপ্রিয়া পাঠক ও পুণম ধিলনকে তাদের নিজ নিজ যুদ্ধরত মা হিসাবে দেখা হবে।


বিজ্ঞাপন
চলচ্চিত্রটি লিখেছেন এবং পরিচালনা করছেন নবজাতক গুলতি। এটি লুভ রঞ্জন এর লুভ ফিল্মস এবং টি-সিরিজের উপস্থাপিত হবে।

প্রস্তুতকারকদের মতে, জয় মমি ডি একটি 'হালকা হৃদয়গ্রাহী পারিবারিক কমেডি যা দেখায় কিভাবে দুই মায়ের মধ্যে দ্বন্দ্বমূলক গতিশীলতা তাদের সন্তানদের মধ্যে এবং উভয় পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে মিশ্রিত রসায়ন সৃষ্টি করে।'



চলচ্চিত্র সম্পর্কে বলছেন, লুভ রঞ্জন ভাগ করেছেন, "জয়ম্মি দী একটি বিস্ময়কর এবং
বিনোদনমূলক পারিবারিক কমেডি। আমাদের নিজস্ব সোনাই কে তিতু কি স্বেটি এবং এমনকি বধাই হো যা গত বছর মুক্তি পেয়েছে তা প্রমাণ করেছে যে গল্পের জন্য বড় শ্রোতা রয়েছে যা পরিবারগত গতিশীলতার মধ্যে বুদ্ধিমান। এই জুলাইয়ের দর্শকদের কাছে আমরা জে মমি ডিয়ের আনতে পেরে উত্তেজিত। "
ভূষণ কুমার আরও বলেন, "আজকের দর্শকরা সিনেমা দেখতে চায় যা আকর্ষণীয়, আকর্ষণীয় এবং সম্পর্কিত। আমরা গত বছর প্রাপ্ত এই ধরনের ছায়াপথের প্রতিক্রিয়া নিয়ে এই পরিবর্তনটি দেখেছি। জাই মমি দি আপনার জন্য, খনি এবং আপনার চারপাশের অন্যান্য পরিবারের জন্য। "

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.