সালমান খানের নাম আমাকে প্রচার ও প্ল্যাটফর্ম দিয়েছে: আয়ুশ শর্মা


পর্দা অভিষেক, প্রেমযাত্রী এবং তার সাথে আসা সমালোচনার মুখোমুখি হওয়ার জন্য মাত্র কয়েক দিনেই অভিনেতা আয়েশ শর্মা নিলেন। আজ, চলচ্চিত্রের মুক্তি পাওয়ার পাঁচ মাস পর, অভিনেতা অনেক শিক্ষা ও এক লক্ষ্য নিয়ে এগিয়ে যান, শ্রোতা ভুলে যান যে তিনি সলমন খান এর জামাতা।
পর্দা অভিষেক, প্রেমযাত্রী এবং তার সাথে আসা সমালোচনার মুখোমুখি হওয়ার জন্য মাত্র কয়েক দিনেই অভিনেতা আয়েশ শর্মা নিলেন। আজ, চলচ্চিত্রের মুক্তি পাওয়ার পাঁচ মাস পর, অভিনেতা অনেক শিক্ষা ও এক লক্ষ্য নিয়ে এগিয়ে যান, শ্রোতা ভুলে যান যে তিনি সলমন খান এর জামাতা।


বিজ্ঞাপন

লায়যাত্রির টেলিভিশনের প্রিমিয়ারে এবং ছবিগুলিতে ইন্ডিয়ান এক্সপ্রেস.com এর সাথে আইয়ুসের সাক্ষাত্কারের অংশ এখানে রয়েছে।

প্রশ্নঃ প্রেমময়ী বদলেছে জীবন কেমন?

আমার জন্য, আমার মাথায়, এটা এখনও একই। বাহ্যত, হ্যাঁ, লোকেরা আপনাকে চিনে, তারা আপনাকে ভালবাসে। যে কিছু খুব বিশেষ। আমার নিজের মাথায়, একটা সিনেমা আসছে এবং চলে গেছে। চলচ্চিত্রটি মুক্তি না পাওয়ায় এটি কীভাবে ভাড়া হবে তা নিয়ে এখন পর্যন্ত এটি একটি নতুন প্রকল্পে চলে যাওয়ার বিষয়ে। জীবনটা এমনভাবে পরিবর্তিত হয়েছে যে আমি নিজেকে খারাপ খারাপ নর্তকী বলে মনে করি কিন্তু এই ছবিটি দিয়ে চলে গেছে। যখনই কেউ আমার সাথে দেখা করে, সে আমাকে স্মরণ করিয়ে দেয় আমি একজন ভাল নর্তকী তাই আমি তার সাথে খুব খুশি। যখন আমি নাচতে অভ্যস্ত ছিলাম, তখন আমার স্ত্রী আমাকে হাসতে লাগল। সুতরাং, এখন যখন মানুষ আমাকে প্রশংসা করে, আমি তার দিকে তাকিয়ে বলি, "হ্যাঁ ঠিক আছে!"
অবশ্যই প্রেম্যত্রি একটি বিশেষ চলচ্চিত্র হতে যাচ্ছে তবে মুক্তির পরে আমি এতে অনেক বেশি সময় বিনিয়োগ করি নি, কারণ আপনি বসতে পারেন এবং বলবেন, 'আমাকে একটি ভাল সময় দিন,' অথবা আপনি নিজেকে বলতে পারেন যে এটি শেষ হয়েছে এবং আপনি যেভাবে কাজ করেন সেদিকে যাওয়ার পক্ষে এটি আরও ভাল, আপনি একজন অভিনেতা হিসাবে প্রাসঙ্গিক থাকুন। আমার পরবর্তী প্রকল্পে পদক্ষেপ নেওয়ার জন্য, স্ক্রিপ্টগুলি শুনতে, আমার কাজটি পাওয়ার জন্য এটি গুরুত্বপূর্ণ। সৌভাগ্যক্রমে, আমার একজন পরামর্শদাতা আছেন যিনি বছরে 365 দিন কাজ করেন। এত ছায়াছবি পরে তিনি বলছেন না তিনি একটি বিরতি প্রয়োজন। শিল্পে প্রায় 30 বছর পর, তাকে বিরতির প্রয়োজন নেই, আমার কি বিরতি দরকার?

প্রশ্নঃ প্রেমময়ীর কাছ থেকে সবচেয়ে বড় শিক্ষা কি? এটি কি আঘাত করেছে যে এটির সাথে আপনি যতটা প্রত্যাশিত তাও সম্পাদন করেননি?
শুরুতে, আমি বিরক্ত ছিলাম। আমি কিছু রিভিউ, কিছু সমালোচনা সঙ্গে মন খারাপ ছিল। সমালোচনার আপনার প্রাথমিক প্রতিক্রিয়া প্রতিরক্ষামূলক হচ্ছে। আপনি মনে করেন, 'তারা আমার বিরুদ্ধে পক্ষপাতিত্ব করছে। কেন তারা এমন জিনিস বলছে? 'কিন্তু সবচেয়ে বড় শিক্ষা সমালোচকদের আপনার হৃদয় নিতে না, কিন্তু আপনার মস্তিষ্কের কাছে। এটি পেতে আমার এক থেকে দুই দিন সময় লেগেছিল। এটা মধ্যবিত্ত ব্যবসা করেছিল কিন্তু এটি একটি ধোয়া আউট হতে পারে। যে বিপর্যয় করা হবে। এটি আসতে এবং চলে যেতে পারে এবং কেউ এটি সম্পর্কে জানত না তবে এটি দর্শকদের তার ন্যায্য ভাগ পেয়েছিলাম। সঙ্গীত আমার জন্য বিস্ময়কর না। সুতরাং, আমি ভেবেছিলাম এর ইতিবাচক দৃষ্টিভঙ্গি দেখি।

অন্য পাঠ ছিল সমালোচকরা আমার শত্রু ছিল না। তারা আসলে আমার কাজে আমাকে আরও ভাল করে তুলতে সাহায্য করেছিল। তাই, আমি যে সব জিনিস তারা অনুভূত না পয়েন্টার তৈরি
প্রঃ কিন্তু কী ঘটেছে যে শ্রোতাদের একটি ফিল্ম পরিবারের একজন অভিনেতাকে উষ্ণ করার সময় লাগে কারণ এটি মনে করেন অভিনেতাটি সহজ, যা সঠিক, তাই সন্দেহবাদ দর্শনের দর্শনকে হস্তক্ষেপ করে। সুতরাং, আপনি কি প্রতিক্রিয়া অনুভব করেন যে পক্ষপাত থেকে এসেছে?

আপনি সঠিক, যে ঘটবে। পোস্টারের আগেও বেশিরভাগ সময় আসে, লোকেরা আপনাকে সমালোচনা শুরু করে। এমনকি আপনি থিয়েটার আঘাত করার আগে, মানুষ ইতিমধ্যে আপনার সম্পর্কে একটি রায় গঠন। কিন্তু বলেছিলেন, আমি এ বিষয়ে কথা বলার একমাত্র ব্যক্তি নই, কারণ শিল্পে মানুষ আছে, যারা তাদের লঞ্চ পেয়েছে এবং তারা নিজেদের জন্য ভাল করছে কারণ তারা খুব ভাল ছিল। মানুষ তাদের দেখার জন্য কিছু পক্ষপাতের সঙ্গে আসতে পারে কিন্তু তাদের প্রতিভা সঙ্গে, তারা সফল। তাই, আমি তাকান করতে পারেন না

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.