আনুশকা শর্মা ও বিরাট কোহলি সাদাতে সাদা হয়ে গেলে তারা গোয়া থেকে হাতে ফিরে আসে - ছবি দেখুন

আনুশকা শর্মা ও বিরাট কোহলি সাদাতে সাদা হয়ে গেলে তারা গোয়া থেকে হাতে ফিরে আসে - ছবি দেখুন



বিশ্বাস করুন নাকি, অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি আমাদের আইটি দম্পতিও ছিল না এমনকি এটি একটি ব্যাপার ছিল। এবং তারা যখন নববধূ না হয়, তখন তাদের একসাথে দেখা করার কিছুটা এখনও আমাদেরকে প্রজাপতি দেয়। যে কিছু এবং তাদের গোপন, ঘনিষ্ঠ বিবাহ যে আমাদের সব গিঁট বাঁধতে চান। কিন্তু এ ক্ষেত্রেও, এমনকি ক্ষেত্রের উপরও, ক্ষমতা দম্পতি যখন তাদের প্রেম প্রদর্শন করার সিদ্ধান্ত নেয় তখন আমাদের হৃদয় একটি বীটকে ছাড়িয়ে যায়। বিরাট বিরাট কোহলি বা অনিশ্চিতের চুম্বন চুম্বন হোক না কেন, তাদের মধ্যে অনেকগুলি # কুপলগ্লাস রয়েছে।
আসলে, দুজনই অনেক সময় ধরে প্রচুর পরিমাণে সময় কাটিয়েছেন যার মানে আমাদের সময়সীমাগুলি মুশির সাথে প্লাবিত হয়েছিল এবং ছবিগুলি পছন্দ করেছিল এবং হেই, আমরা অভিযোগ করছি না! অস্ট্রেলিয়ায় নিউজিল্যান্ড থেকে আনুশকা তার শেষবারের মুক্তি জিরোর পর তার পিতা-মাতার প্রেমে পড়েছিল, এবং আমরা তার চেয়ে বেশি ভালোভাবে চিন্তা করতে পারি না। তারা সম্প্রতি গোয়াতে চলে গেছে কিন্তু এখন তারা কীভাবে উপসাগরে ফিরে এসেছে! সাদা মধ্যে twinning, হাতে হেঁটে হেঁটে, যে কিভাবে! এখানে তাদের ছবি পরীক্ষা করে দেখুন।


    


হোয়াইট ছাড়াও, আমরা পছন্দ করি কিভাবে আনুশকা একই ব্র্যান্ডের ডায়র বুক টোট ব্যাগ এবং ডেইওয়ে দোরোখা তুলো ময়লা / স্লাইডগুলির সাথে তার নৈমিত্তিক চেহারাকে যুক্ত করে। বিজয়ী এবং উইং, একই সময়ে।

এর আগে, অভিনেত্রী হাবিব প্রিয়তম সম্পর্কে খুলেছিলেন এবং বলেছিলেন, "সবকিছুই বাস্তব। এছাড়াও, আমরা একে অপরকে সমর্থন করি। এটি এমন একজন, যিনি ক্রমাগত পেশাগতভাবে এবং ব্যক্তিগত হিসাবে ভালভাবে চেষ্টা করার চেষ্টা করছেন।" আমরা নিজেদেরকে এত গুরুত্ব সহকারে গ্রহণ করি না। আমরাও একই মানুষ। তাই আমরা পাশাপাশি যাই। " আরো আপডেট এবং Scoops জন্য BL তে থাকুন!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.